৫ দিনের ব্যবধানে মিলবেন শাকিব ও মাহি

শাকিব খান ‘নবাব’ নামের একটি ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন ২০১৭ সালে। এবার আসছে তার ‘নবাব এলএলবি’ নামের সিনেমা। এটি পরিচালনা করবেন অনন্য মামুন। গেল ১৫ মার্চ তিনি নতুন এ ছবির ঘোষণা দেন। সেখানে তিনি জানান, এ সিনেমায় শাকিবের বিপরীত দেখা যাবে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়াকে।

এর মধ্য দিয়ে দীর্ঘ ৭ বছর পর আবারো জুটি বাঁধলেন শাকিব ও মাহি। ২০১৩ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিলো শাকিব-মাহিকে। দীর্ঘ ৭ বছরের বিরতি শেষে আবারও জুটি বাঁধলেন তারা। বিষয়টি বেশ সাড়া ফেলেছে ঢালিউডপ্রেমীদের কাছে।

রোজা ঈদে মুক্তির ঘোষণা এলেও করোনার কারণে থেমে যায় এ ছবির সব কাজ। তখন থেকেই সবাই অপেক্ষায় ছিলেন কবে শুরু হবে শুটিং, কবে মুক্তি পাবে ছবিটি। অবশেষে ২৮ আগস্ট পরিচালক অনন্য মামুন জানালেন ‘নবাব এলএলবি’ ছবির শুটিং ৩০ আগস্ট থেকেই শুরু হচ্ছে। সেখানে শাকিব ও মাহি যোগ দেবেন কিছুদিন পর। এ ছবির সেটে তাদের দেখা হবে ৫ দিনের ব্যবধানে।

তিনি বলেন, ‘সবকিছু ঠিক থাকলে আমরা ৩০ আগস্ট থেকে ক্যামেরা ওপেন করবো। একটানা চলবে কাজ। আমাদের সঙ্গে শাকিব খান যোগ দেবেন ১০ সেপ্টেম্বর। আর মাহি যোগ দেবেন ৫ সেপ্টেম্বর। স্পর্শিয়াকে আমরা শুরু থেকেই পাবো আশা করছি। চেষ্টা থাকবে মনের মতো করে ছবিটি বানানোর।’

সেলিব্রেটি প্রোডাকশনে ব্যানারে ‘নবাব এল.এল.বি’তে আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন শাকিব-মাহি।