স্ত্রী-কন্যাকে পাশে পেলেন মহেশ ভাট

বিনোদন ডেস্ক : অভিনেত্রী রিয়া চক্রতবর্তীর সঙ্গে হোয়াটস অ্যাপে মেসেজ আদান প্রদান বিতর্কে মহেশ ভাটের পাশে দাঁড়িয়েছেন এই নির্মাতারা স্ত্রী সোনি রাজদান ও মেয়ে পূজা ভাট।

সম্প্রতি মহেশ ভাট ও রিয়ার কিছু মেসেজের স্ক্রিনশট ফাঁস করে ইন্ডিয়া টুডে। পরবর্তী সময়ে এটি নিয়ে বেশ আলোচনা-সমালোচনা শুরু হয়। মেসেজে বের হয়ে আসে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য। মেসেজে সুশান্ত ছেড়ে সামনে এগিয়ে চলার কথা মহেশকে জানিয়েছিলেন রিয়া। এছাড়া দুজনের কথপোকথনে জানা যায়, রিয়ার বাবাও সুশান্তের সঙ্গে মেয়ের সম্পর্ক নিয়ে খুশি ছিলেন না। তবে বিষয়টি খোলাসা করেছেন পূজা ভাট ও সোনি রাজদান।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে পূজা লিখেছেন, ‘মজার বিষয় হলো, যে মেসেজগুলো ইন্ডিয়া টুডে সবচেয়ে বিস্ফোরক প্রতিবেদন হিসেবে প্রকাশ করেছে সেটি আমার বাবা একই দিনে (৯ জুন) আমাকেসহ আরো অসংখ্য মানুষকে পাঠিয়েছেন। এছাড়া ২৬ জুন ২০২০ টুইটারেও পোস্ট করেছিলেন। সত্যটা জেনে নিন ইন্ডিয়া টুডে।’

পূজার টুইটটি রি-টিইট করে তাকে পাঠানো একটি মেসেজের স্ক্রিনশটসহ সোনি রাজদান লিখেছেন, ‘হ্যাঁ সত্যি। এটা আমার মেসেজ। আমরা এই মেসেজ প্রতিদিন পাই। কবে সংবাদমাধ্যমগুলো বানোয়াট খবর না দিয়ে আমাদের সঠিক তথ্য দিবে। বেশিরভাগই স্টারডাস্ট ও সিনে ব্লিজের কুৎসিত সংস্করনে পরিণত হচ্ছে।’

এদিকে ‘সড়ক টু’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পরিচালকের আসনে ফিরেছেন মহেশ ভাট। আগামী ২৮ আগস্ট ডিজনি-হটস্টারে মুক্তি পাবে সিনেমাটি। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— সঞ্জয় দত্ত, পূজা ভাট, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর প্রমুখ।