সুন্দর জি’নিস ধরা ছোঁ’য়া যায় না, অ’নুভব ক’রতে হ’য়-”বিস্তারীত ভিতরে”

বিয়ে বিচ্ছেদ প্রেম সবকিছু মিলিয়ে প্রতি সময়ে চর্চায় থাকেন টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তবে সবকিছুর মধ্যে নিজের কাজকে ব্যালেন্স করে চলতে জানেন নায়িকা। আর ব্যস্ত জীবিকা থেকে সামান্য সময় পেলেই চলে যান পাহাড়ে। দিন

কয়েক আগেই চুপিসারে গিয়েছিলেন পাহাড়ে, আর আবারো সম্প্রতি পাহাড়ে ঘুরতে গেলেন নায়িকা তবে এবার আর লুকোচু’রি করে নয় বরং ঢাকঢোল পি’টিয়ে। ভূগ’র্ভ কাশ্মীর থেকে ঘুরে এলেন শ্রাবন্তী, স’ঙ্গে ছিলেন ছেলে অভিমুন্য (Abhimanyu) এবং তার গার্লফ্রেন্ড দামিনী ঘোষ (Damini Ghosh)। শ্রাবন্তীর এই ট্রিপে তার সাথে কোন বিশেষ মানুষ ছিল কিনা তা অবশ্য জানা যায়নি।

নিজের ইনস্টাগ্রামে শনিবার দিন দুপুরে কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী, আর সেখানেই দেখা যায় তার কাশ্মীর ভ্রমণের ঝলক। ছবিতে নায়িকার ব্যাকগ্রাউন্ডে দেখা যায় সবুজে মোরা পাহাড়। ঘাস ভরা সবুজ মাঠের মধ্যে একদম ক্যাজুয়াল লুকে বসে রয়েছেন শ্রাবন্তী। তার পরনে কালো টি শার্ট এবং ট্র্যাক প্যান্ট। চোখে রোদ চশমা, পায়ে স্নিকার্স। নিজের এই ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেন, ‘পৃথিবীর সবথেকে সুন্দর জিনিসটা দেখা যায় না, স্পর্শ করা যায় না… তা হৃদয় দিয়ে অনুভব করতে হয়’।

শ্রাবন্তীর ছেলে অভিমুন্য দুদিন আগেই পহেলগাঁও থেকে প্রে’মিকা দামিনীর সাথে রোমান্টিক ছবি পোস্ট করেছিলেন। নিমেষের মধ্যে সেই ছবি হয়েছিল ইন্টারনেটে ভাইরাল। শ্রাবন্তী এবং তার প্রথম স্বা’মী রাজীব বিশ্বাসের স’ন্তান অভিমুন্য। আর তারই প্রে’মিকা দামিনী, ছেলে এবং তার প্রে’মিকার সাথে দারুন বন্ডিং শ্রাবন্তীর। ছেলে, ছেলের প্রে’মিকাকে নিয়ে মাঝেমধ্যেই পার্টি করতে কিংবা ঘুরতে যেতে দেখা যায় অভিনেত্রীকে, আর আবারো কাশ্মীরে বেড়িয়ে আসলেন একসাথে।

টলিউডের এই মুহূর্তে অন্যতম হট টপিক শ্রাবন্তী এবং তার তৃতীয় স্বা’মী রোশনের (Roshan Singh) বিচ্ছেদ। গত বছর পুজো’র সময় থেকেই একে অপরকে ছেড়ে থাকছেন শ্রাবন্তী এবং রোশন। এবং তারপর থেকেই তাদের বিচ্ছেদের চর্চা চলছে টলিপাড়ার অলিগলি জুড়ে। তবে হঠাৎ করেই স্ত্রী’কে ফিরে পেতে চাইছেন রোশন, ইতিমধ্যে আ’দালতের দ্বারস্থ হয়েছেন তিনি। যদিও রোশনের কাছে আর ফিরে যাওয়ার কোন ইচ্ছে নেই শ্রাবন্তীর তা বেশ বোঝা গিয়েছে তার নতুন সম্প’র্কে জড়ানোর খবরে।

টলিউড জুড়ে গুঞ্জন অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nag Choudhary) নামের এক ব্যবসায়ীর সাথে প্রেম করছেন শ্রাবন্তী। গত মাসেই প্রে’মিকের জ’ন্ম’দিন সেলিব্রেশন করতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে ব্যক্তিগত জীবনে যতই টানাপোড়েন থাকুক না কেন নিজের ক্যারিয়ারকে দিব্যি ব্যালেন্স করে চলছেন নায়িকা, শুক্রবার মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত ওয়েব সিরিজ দুজনে। শ্রাবন্তীর বিপরীতে এই সিরিজে অভিনয় করছে সোহম।