সংসার জীবন ভালোই কাটছে -সাবিলা নূর

অভিনেত্রী সাবিলা নূর। এ সময়ের টেলিভিশন নাটকের সুপরিচিত মুখ। কোরবানি ঈদের পর নির্মাতা আদনান আল রাজীবের পরিচালনায় টেলিকম কোম্পানি বাংলালিংকের বিজ্ঞাপন দিয়ে কাজ শুরু করেন। সাবিলা মানবজমিনকে বলেন, ঈদের পর বিরতি নেইনি। কাজ শুরু করে দিয়েছি। অনেকদিন পর আদনান আল রাজীবের পরিচালনায় কাজ করলাম। কাজের অভিজ্ঞতা খুবই দারুণ ছিল। বিজ্ঞাপনটির কনসেপ্ট অন্যরকম।

আশা করি দর্শক কাজটি পছন্দ করবে।
এদিকে, বিজ্ঞাপনের পর এ অভিনেত্রী ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৩ এর শুটিং করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, এক সপ্তাহ শুটিং করেছি। এবারের পর্বগুলোও খুব ভালো হয়েছে।
তবে সিজন ৩ এর শুটিং হলেও করোনার কারণে সিজন ২ প্রচার করা সম্ভব হয়নি। তাই আগে সিজন ২ প্রচার হবে। তারপর ধারাবাহিকভাবে সিজন ৩ এর পর্বগুলোগুলো প্রচার হবে বলে জানান সাবিলা।
‘ব্যাচেলর পয়েন্ট’ ছাড়া আর কোনো ধারাবাহিকে কাজ করবেন না। এমন ঘোষণা দিয়েছিলেন সাবিলা। কিন্তু কেন অন্য ধারাবাহিক নাটকে কাজ করবেন না? উত্তরে তিনি বলেন, অনেক সময় দেখা যায় শুরুর দিকে যেই চরিত্রটা দেয়া হয় সেটার গুরুত্ব শেষ অবধি থাকে না। তারপর গল্পের ধারাবাহিকতা থাকে না। আর ধারাবাহিকে অনেক সময় দিতে হয়। কিন্তু সেই অনুযায়ী দর্শকদের কাছ থেকে সাড়া পাওয়া যায় না। এসব কারণেই ধারাবাহিকে আপাতত কাজ করছি না। এদিকে খুব শীঘ্রই একক নাটকের কাজ শুরু করবেন বলে জানালেন সাবিলা। সামনের কাজগুলোর পরিকল্পনা নিয়ে তিনি বলেন, বরাবরই বেছে বেছে কাজ করি। স্ক্রিপ্ট পড়ে ভালো না লাগলে কাজ করি না। সামনেও ভালো ভালো স্ক্রিপ্ট, ডিরেক্টরের কাজ করবো। দর্শকদের কোনোভাবেই হতাশ করতে চাই না। এবার ঈদের কাজে দর্শকদের ভালো সাড়া পেয়েছি। দর্শকরা যে ধরণের কাজ পছন্দ করে সামনেও সে ধরণের নাটকেই কাজ করার চেষ্টা করবো।
এদিকে গত বছরই বিয়ে করেন সাবিলা। সংসারজীবন নিয়ে এ অভিনেত্রী বলেন, আলহামদুলিল্লাহ্। বেশ ভালো আছি আমরা। সবার দোয়ায় সংসার জীবন ভালোই কাটছে।
সম্প্রতি সাবিলার ফেসবুক পেইজের অনুসারীর সংখ্যা ১ মিলয়ন ছাড়িয়েছে। ভক্তরা পাশে থাকার কারণে তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, কাজ করতে গিয়ে ভুল-ত্রুটি হয়েছে অনেক সময়। কিন্তু ভক্তরা সবসময় পাশে ছিলেন। ভক্তদের সাপোর্টের কারণেই আজকে এই জায়গায় আসতে পেরেছি। ভক্তদের জন্যই কাজ করি। সামনেও করে যাবো।