শুটিংয়ে ফিরছে ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’

‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ শিরোনামের চলচ্চিত্র পরিচালনা করছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। ছবির কাস্টিং ডিরেক্টর শামীম আহমেদ রনি ঠাণ্ডা-জ্বরে আক্রান্ত হলে ২ সেপ্টেম্বর (বুধবার) শুটিং বন্ধ করা হয়। করোনা আতঙ্কে শুটিং বন্ধ করা হয়েছিল। গতকাল করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসায় আগামীকাল শনিবার থেকে আবারও শুটিং শুরু হচ্ছে বলে জানিয়েছেন নির্মাতা।

আজ শুক্রবার দুপুরে এনটিভি অনলাইনকে সেলিম খান বলেন, ‘একটি ছবির ইউনিটে শতাধিক মানুষ কাজ করেন। এঁদের কেউ করোনায় আক্রান্ত হলে অন্যদেরও আশঙ্কা থাকে। যে কারণে শুটিং বন্ধ করেছিলাম। আলহামদুলিল্লাহ। শামীম আহমেদ রনির করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। যে কারণে আবারও শুটিং শুরুর সিদ্ধান্ত নিয়েছি।’

স্টোরি স্পেলস প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’। সেলিম খানের মেয়ে পিংকি খান ছবিটি প্রযোজনা করছেন। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শান্ত খান ও দীঘি।

শামীম আহমেদ রনি পরিচালিত মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র হচ্ছে ‘রানা পাগল : দ্য মেন্টাল’। এটি মুক্তি পায় ২০১৬ সালে। এ ছাড়া রনি পরিচালিত সিনেমাগুলোর অন্যতম ‘বসগিরি’, ‘ধ্যাততেরিকি’, ‘রংবাজ’ ও ‘শাহেনশাহ’।