লাদাখ ইস্যুতে গেমিং অ্যাপ আনছেন অক্ষয়

লাদাখের গালোয়ান উপত্যকায় ভারত ও চীনা সৈন্যদের মুখোমুখি সংঘর্ষ নিয়ে এবার গেমিং অ্যাপ আনতে যাচ্ছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সম্প্রতি এমনটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন আক্কি নিজেই।

নিজের মাইক্রোব্লগিং সাইট টুইটারে গেমিং অ্যাপ ‘ফৌজি’র ফার্স্ট পোস্টার লুক শেয়ার করেছেন অক্ষয় কুমার। সেখানে তিনি লিখেছেন, ‘মোদিজির আত্মনির্ভরতার আন্দোলনকে সমর্থন করে আপনাদের জন্য মাল্টিপ্লেয়ার অ্যাকশন গেম ফিয়ারলেস অ্যান্ড ইউনাইটেড-গার্ডস (ফৌজি) নিয়ে হাজির হলাম। বিনোদনের পাশাপাশি একজন খেলোয়াড় এই গেম খেলে দেশের সেনা সদস্যদের ত্যাগ সম্পর্কে জানতে পারবে।

জানা গিয়েছে, অক্টোবরের গোড়ার দিকে গেমের প্রথম অংশ লঞ্চ করা হবে। এই গেমের প্রথম লেভেলে থাকছে গালোয়ান উপত্যকায় সংঘটিত ভারত-চীনের সংঘর্ষের কাহিনী। পরবর্তীতে ধীরে ধীরে তৃতীয় ধাপের শুটিং গেম-প্লে মুক্তি পাবে। এটি গুগল প্লে-স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোরে পাওয়া যাবে।

প্রসঙ্গত, অক্ষয় কুমার তার আগামী সিনেমা ‘বেল বটম’ নিয়ে ব্যস্ত রয়েছেন। শুটিংয়ের জন্য বর্তমানে স্কটল্যান্ডে আছেন তিনি। এছাড়া তার অভিনীত ‘সূর্যবংশী’ সিনেমাটি মুক্তি অপেক্ষায় রয়েছে। এতে খিলাড়ির সঙ্গে স্ক্রিনশেয়ার করেছেন ক্যাটরিনা কাইফ।