রিয়াকে সমর্থন করে তোপের মুখে স্বরা ভাস্কর

এবার সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে সমর্থন করে সরব হলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। রিয়ার কথায়, অভিনেতার মৃত্যু মামলায় গণমাধ্যমের আক্রমনের শিকার রিয়া। এরপর থেকেই রীতিমতো সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের তোপের মুখে পড়তে হচ্ছে এই চিত্রতারকাকে।
রিয়াকে সমর্থন করে নিজের মাইক্রোব্লগিং সাইটে স্বরা ভাস্কর লিখেছেন, ‘রিয়া ভয়ংকর ও অদ্ভুদ মিডিয়া ট্রায়ালের শিকার হচ্ছেন। আশা করছি, দেশের শীর্ষ আদালত ভুয়া ও স্বরচিত খবর প্রকাশ করা গণমাধ্যমের বিরুদ্ধে ব্যবস্থা নিবে। আইন সবার জন্যই সমান, সবকিছুর বিচার হোক।’

স্বরার এই মন্তব্যটি প্রকাশ্যে আসতেই ফের একবার সমালোচনার ঝড় উঠলো নেটদুনিয়ায়। তাকে কটাক্ষ করে একজন লিখেছেন, অভিনেত্রী হিসেবে ভালোবাসার বদলে আপনাকে সবাই ঘৃনা করে। আপনার নিজের কাজকর্মের জন্য আপনি ট্রোলিংয়ের শিকার হন। আরেকজন লেখেন, আপনি সুশান্তের পরিবারের কষ্টও বুঝতে পারছেন! মিডিয়া যদি সত্যটা বের করতে চায় তাহলে আপনার সমস্যা কোথায়?

এদিকে আবারও দেশটির সুপ্রিম কোর্টের দারস্থ হয়েছেন রিয়া চক্রবর্তী। সুশান্ত মামলায় তাকে দোষী সাব্যস্ত করে মিডিয়া রিপোর্টের বিরুদ্ধে সোমবার (১০ আগস্ট) একটি হলফনামা দাখিল করেছেন তিনি।

রিয়ার অভিযোগ, সংবাদ মাধ্যম তাকে আগেভাগেই দোষী সাব্যস্ত করে তার বিরুদ্ধে খবর প্রকাশে ব্যস্ত হয়ে পড়েছে। এমনকি রিয়া দাবি করে বলেন, রাজনীতির বলির পাঠা হতে চান না তিনি। শুধু তাই নয়, মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন তিনি। এমন পরিস্থিতি থেকে শীর্ষ আদালত তাকে সুরক্ষা দিক বলেও দাবি জানান এই বাঙালি কন্যা।