মেসিকে দলে ভেড়াতে চায় কেকেআর

স্পোর্টস ডেস্ক : ক্যাম্প ন্যূ ছাড়ছেন মেসি। নতুন গন্তব্য হিসেবে শোনা যাচ্ছে ম্যানচেস্টার সিটির নাম। সেখানে রয়েছেন পেপ গুয়ার্দিওলা। তবে লড়াইয়ে রয়েছে চেলসি, পিএসজিও। তাই শেষ পর্যন্ত মেসি কোথায় যাবেন তা নিয়ে জল্পনা বাড়ছে। নেইমার-রোনালদোদের ট্রান্সফারেও এতো আলোচনা হয়নি, যতোটা মেসির বেলায় হচ্ছে। সেই আলোচনায় যোগ দিলো আইপিএলের কলকাতা নাইট রাইডার্স। মজার ছলেই কিংবদন্তি আর্জেন্টাইনকে তাদের জার্সিতে বাইশ গজ মাতানোর প্রস্তাব দিলো কেকেআর।

মঙ্গলবারই মেসি জানিয়ে দিয়েছেন, তিনি বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ করতে চান। জীবনের এতগুলো বছর তিনি কাটিয়েছেন ক্যাম্প ন্যূ–তে। এবার নতুন চ্যালেঞ্জ নিতে চান মেসি। তার ট্রান্সফার জল্পনা যখন তু্ঙ্গে, ঠিক তখনই কলকাতা নাইট রাইডার্স মজার একটি টুইট করেছে। সেখানে নাইটদের সংসারে আমন্ত্রণ জানানো হয়েছে মেসিকে।

আইপিএলের অন্যতম ফ্রাঞ্চাইজি কেকেআর বুধবার টুইট করেছে, ‘‌মিস্টার মেসি। আপনি কী কেকেআর জার্সি গায়ে চাপাতে ইচ্ছুক?‌’‌ অবশ্য আইএসএল দল কেরালা ব্লাস্টার্সও একটি টুইট করেছিল মেসির ট্রান্সফার নিয়ে। সে টুইটে বলা হয়েছে, ‘‌আমাদের ঘোষণার একদিন আগেই মেসি ছেড়ে যাওয়ার কথা ঘোষণা করেছেন।’‌ নেটিজেনরা মন্তব্যও করেছেন। তবে কেকেআর নিতান্ত মজা করেই টুইটটি যে করেছে তা বোঝাই যাচ্ছে।