মিন্নির পক্ষে যুক্তিতর্ক আজ

বরগুনায় আলোচিত রিফাত হত্যা মামলার আসামি স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করবেন তার আইনজীবীরা। এই যুক্তিতর্ক উপস্থাপন শেষ হলেই শেষ হবে প্রাপ্তবয়স্ক ১০ আসামির যুক্তিতর্ক উপস্থাপন। যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায়ের তারিখ ঘোষণা করা হবে।

রোববার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামানের আদালতে এ যুক্তিতর্ক উপস্থাপন করবেন মিন্নির পক্ষের আইনজীবীরা। বিষয়টি নিশ্চিত করেছেন মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম।

মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, আমরা মিন্নির পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করার জন্য প্রস্তুতি নিয়েছি। রোববার মিন্নির পক্ষে আদালতের বিচারকের কাছে যুক্তিতর্ক উপস্থাপন করবো।

উল্লেখ্য, গত বছর ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে রিফাতকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় পহেলা সেপ্টেম্বর ১০ জন প্রাপ্তবয়স্ক ও ১৪ জন অপ্রাপ্তবয়স্ককে অভিযুক্ত করে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করে পুলিশ।

গত ১লা জানুয়ারি রিফাত হত্যা মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে চার্জ গঠন করেন বরগুনা জেলা ও দায়রা জজ আদালত। অন্যদিকে গত ৮ জানুয়ারি রিফাত হত্যা মামলার অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির বিরুদ্ধে চার্জ গঠন করেন বরগুনার শিশু আদালত।