মাধবপুরে গৃহহীনদের ঘরের চাবি ও চা শ্রমিকদের আর্থিক অনুদান বিতরণ

মাধবপুরে গৃহহীন পরিবারের মধ্যে ঘরে চাবি ও পাঁচ হাজার ৫৪৬ চা শ্রমিককে আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী এমপি উপজেলা পরিষদ মিলনায়তনে ১৮টি গৃহহীন পরিবারকে ঘরের চাবি ও শ্রমিকদের চেক বিতরণের উদ্বোধন করেন।

এ উপলক্ষে মাধবপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার তাসনূভা নাশতারানের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তারের সঞ্চালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন- হবিগঞ্জ জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক হাবিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার, মাধবপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা সোলায়মান মজুমদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম, প্রেসক্লাব সেক্রেটারি সাব্বির হাসান, যুবলীগ সভাপতি চেয়ারম্যান ফারুক পাঠানসহ চেয়ারম্যানবৃন্দ , শ্রমিক নেতা রবীন্দ্র গৌড় , প্রতিবন্ধি রুবেল মিয়া, মাহফুজা বেগম প্রমুখ।

দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তর কর্তৃক প্রথম ধাপে মাধবপুর উপজেলার ১১টি ইউনিয়নে ৫৪ লাখ টাকা ব্যয়ে ১৮টি দুর্যোগ সহনীয় ঘর নির্মাণ করা হয়েছে। চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় মাধবপুর উপজেলার ৫টি চা বাগানের পাঁচ হাজার ৫৪৬ জন চা শ্রমিকের প্রত্যেককে ৫ হাজার টাকা করে দুই কোটি ৭৭ লাখ তিন হাজার টাকা বিতরণ করা হয়।