ভা’র্জিন ছে’লে ছা’ড়া আ’মি ক’রবো না: অপু বিশ্বাস

অনেকদিন থেকেই শোনা যাচ্ছে চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিয়ের গুঞ্জন। ঢালিউড কুইন খ্যাত এই নায়িকা দ্বিতীয়বারের মতো সংসার পাতবেন।ফেসবুক ও কিছু গণমাধ্যম নায়িকার বিয়ের গুঞ্জনে ঘি ঢেলেছে চিত্রনায়ক বাপ্পীকে জড়িয়ে। কিন্তু সব খবরকেই হেসে উড়িয়ে দিয়েছেন নায়িকা। দাবি করেছেন, খুবই দুর্বল গুজব বলে।

নতুন করে আবারও শুরু হয়েছে অপু বিশ্বাসের বিয়ের গুঞ্জন। তার কাছে এই বিষয়ে জানতে চাওয়া হলে দ্বিতীয় বিয়ের কথা অস্বীকারও করেননি নায়িকা।অপু বিশ্বাস বলেন, বিয়ে হয়তো করতেও পারি কোনো একদিন।

যদি করি তবে এবার মায়ের ইচ্ছায় বিয়ে করবো। শুনেছি মা পাত্র দেখাও শুরু করেছেন। বিয়ে করলে সবাই জানতে পারবে। আপাতত একমাত্র পুত্র আব্রাম খান জয়কে ঘিরেই ভালো সময় কাটাচ্ছেন তিনি।

ছেলের দেখাশোনা, পড়াশোনা সবকিছু সামলে যেটুকু সময় পান সেটুকু শোবিজ ব্যয় করেন। সিনেমা-বিজ্ঞাপনের শুটিংয়ের পাশাপাশি বিভিন্ন রকম শো-তে অংশ নেন।

শাকিব-অপু দম্পতির বিচ্ছেন হয়ে যায় গত বছর ১২ মার্চ। ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ঢাকাই ছবির এক সময়ের হিট জুটি শাকিব খান ও অপু বিশ্বাস।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। এখন বসুন্ধরা আবাসিক এলাকার ইন্টারন্যাশনাল স্কুল ঢাকাতে প্লে-গ্রুপে পড়ে জয়।সর্বশেষ শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস।

দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই ছবির নায়ক বাপ্পী চৌধুরী। সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় শাকিব খানকে সঙ্গে ছাড়াছাড়ির পর ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস এখন সিঙ্গেল মাদার।

ভক্তরা অনেকেই জানতে চান অপু কী আবারও বিয়ে করবেন নাকি সিঙ্গেল মাদার হিসেবেই থাকবেন।প্রতিনিয়ত এমন প্রশ্নের সম্মুখীন হন অপু।

এনিয়ে সম্প্রতি একটি অনুষ্ঠানে অপু ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে খোলামেলা কথা বলেছেন।অপু জানান, আমার ভবিষ্যৎ পরিকল্পনা অবশ্যই আছে। প্রফেশনাল ও ব্যক্তিগত দুটি জীবনকে প্রাধান্য দিচ্ছি। ব্যক্তিগত জীবন নিয়ে পরিকল্পনা সবার থাকে। তেমনি আমারও পরিকল্পনা আছে।

সেটা সুন্দরভাবে, বিতর্কিতভাবে নয়। এজন্য অনেকটা সময় অপেক্ষা করতে হবে।উপস্থাপক সরাসরি জানতে চান কতদিনের মধ্যে বিয়ে করতে যাচ্ছেন?

এ প্রসঙ্গে অপু বলেন বিয়ের বিষয়টি আমার পরিবার দেখছে। বর অনেকেই দেখছে। তাতে দেখা গেছে কারও বেবি আছে, আবার কারো পরিবার আছে।

এগুলো আমার পছন্দ নয়। তবে আমি সিদ্ধান্ত নিয়েছি বিবাহিত কাউকে বিয়ে করব না। অবিবাহিত কাউকে আমি বিয়ে করে নেব।অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’র শুটিং শেষ। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ নামে আরেকটি সিনেমায় অভিনয় করেছেন অপু। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।