বৃষ্টি উপভোগ করতে মুম্বাইয়ের রাস্তায় ক্যাটরিনা


টিনসেল টাউনের লাস্যময়ী সুন্দরী ক্যাটরিনা কাইফ। ক্যারিয়ারে বলিউডের প্রভাবশালী তিন খান শাহরুখ, সালমান ও আমির থেকে অক্ষয়, রনবীর স্ক্রিন শেয়ার করেছেন সবার সাথে। অভিনয় তো বটেই, নায়িকার মিষ্টি হাসিতে দিশেহারা আট থেকে আশি।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ অ্যাক্টিভ ক্যাটরিনা কাইফ। অবসরে সুযোগ পেলেই ভক্তদের সঙ্গে আড্ডায় মেতে উঠেন এই বলিউড ডিভা। এমনকি নিজের কাটানো একান্ত মুহুর্তের নানা ছবি এবং ভিডিও ভক্তদের মাঝে ভাগ করেন নেন তিনি। যা হাতে পেয়ে দারুণ খুশি হন নায়িকার ভক্ত-অনুরাগীরাও।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা। যেখানে সাদা প্যান্ট, হুডি পরনে হাতে ছাতা নিয়ে ক্যামেরাবন্দী হয়েছেন তিনি। ছবিতে স্পষ্টত বোঝা যাচ্ছে বৃষ্টি উপভোগ করতে মুম্বাইয়ের রাস্তায় নেমেছেন। পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, ‘যখন বৃষ্টি হবে, আমি আমার ছাতা ভাগ করে নিব। যদি ছাতা নাও থাকে, তাহলে বৃষ্টি ভাগ করে নিব।’

অভিনেত্রীর এমন ক্যাপশনের কারণে অনেকে ধরেই নিয়েছেন যে, তার প্রেমিক ভিকি কুশলকে বৃষ্টির দিনে আহ্বান করছেন। ইতোমধ্যে ওই ছবিতে ১৯ লাখের উপরে লাইক পড়ে গিয়েছে। আর ক্যাট ভক্তরা প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রীকে।

লকডাউনের দিনে নিজের অ্যাপার্টমেন্টের ছাদে জিম ট্রেনারকে সঙ্গে নিয়ে শরীরচর্চা শুরু করেছিলেন ক্যাটরিনা। এর কিছুদিন পরে মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালাতে দেখা গিয়েছে তাকে।

প্রসঙ্গত, রোহিত শেঠির পরিচালনায় ‘সূর্যবংশী’র কাজ শেষ করেছেন ক্যাটরিনা কাইফ। আপাতত গুরমিত সিংয়ের ‘ফোন ভূত’ নিয়ে ব্যস্ত আছেন অভিনেত্রী। এছাড়াও একাধিক বিগ বাজেটের প্রজেক্ট হাতে রয়েছে এই চিত্রতারকার।