বিয়ে করছেন নোরা ফাতেহি!

নোরা ফাতেহি মরোক্কান-কানাডিয়ান নৃত্যশিল্পী, মডেল-অভিনেত্রী। বর্তমানে ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী হিসেবেই তিনি অধিক পরিচিত।
তেলেগু ভাষার ‘টেম্পার’, ‘বাহুবলি: দ্য বিগিনিং’, ‘কিক টু’, বলিউডের ‘সত্যমেভ জয়তে’ চলচ্চিত্রের আইটেম গানে নেচে দারুণ জনপ্রিয়তা লাভ করেন নোরা।

নোরা ফাতেহি ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্ক জড়িয়ে আলোচনায় এসেছেন। প্রেমের বিচ্ছেদ নিয়েও সমালোচনা কম হয়নি। এবার এ অভিনেত্রী জানালেন, বিয়ের জন্য বর খোঁজে পেয়েছেন তিনি। তবে সত্যি সত্যি বিয়ে করছেন না তিনি।

বরং তার এক ক্ষুদে ভক্তের মন্তব্যকে কেন্দ্র করে এমনটা বলেছেন। মূল ঘটনা হলো- নোরা ফাতেহি সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ সরব। ভক্তদের সঙ্গে নিয়মিত নিজের আপডেট শেয়ার করেন। সম্প্রতি নোরা ফাতেহি একটি ভিডিও তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। এতে দেখা যায়- এক ক্ষুদে ভক্ত নোরাকে বলছে, ‘আমাকে বিয়ে করবে দিলবার গার্ল?’ এই প্রশ্নের উত্তরে নোরা লিখেছেন- আমি আমার বর খুঁজে পেয়েছি। বিয়ে করতে যাচ্ছি।

অভিনেতা অঙ্গদ বেদির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন নোরা। কিন্তু পরবর্তী সময়ে তাদের ব্রেকআপ হয়। ২০১৮ সালে হঠাৎ অভিনেত্রী নেহা ধুপিয়াকে বিয়ে করেন অঙ্গদ বেদি। শুরুতে অঙ্গদ বেদির সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করলেও পরবর্তীতে তা স্বীকার করেন নোরা।