বিনোদন আমিরের ‘লগান’ সিনেমার প্রস্তাব ফিরিয়েছিলেন শমিতা শেঠি

সুপারস্টার আমির খান অভিনীত বলিউডের কালজয়ী সিনেমা ‘লগান’। অস্কার মনোনয়ন পাওয়া এই সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছিলেন অভিনেত্রী শমিতা শেঠি।
সম্প্রতি এক টক শোয়ে শমিতার বোন অভিনেত্রী শিল্পা শেঠি এই তথ্য জানিয়েছেন। তিনি জানান, ‘মহব্বতে’ সিনেমার জন্য এই প্রস্তাব ফিরিয়েছেন শমিতা।
শিল্পা শেঠি বলেন, ‘দুইটি সিনেমাই অনেক বড় ছিল এবং একই সময়ে মুক্তি পায়। তাই শমিতাকে যেকোনো একটি বেছে নিতে হয়েছিল।’

‘মহব্বতে’ সিনেমার মাধ্যমেই বলিউডে পা রেখেছিলেন শমিতা শেঠি। সিনেমাটিতে আরো অভিনয় করেন— অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, উদয় চোপড়া প্রমুখ।তবে অভিনয় ক্যারিয়ারে খুব একটা সুবিধা করতে পারেননি শমিতা। একাধিক সিনেমার ব্যর্থতার পর ‘বিগ বস নাইন’, ‘ঝালাক দিখলা যা এইট’, ‘ফেয়ার ফ্যাক্টর: খাতড়ো কে খিলাড়ি নাইন’ রিয়েলিটি শোয়ে তাকে দেখা গেছে।

‘দ্য টেন্যান্ট’ ও ‘ব্ল্যাক উইডোস’ ওয়েব সিরিজে তিনি অভিনয় করছেন।
এর আগে এক সাক্ষাৎকারে শমিতা বলেন, ‘আমি বেশি সিনেমায় অভিনয় করিনি। কয়েকটি সিনেমায় অভিনয় করতে পারতাম কিন্তু ফিরিয়ে দিয়েছি। না বলার কারণে এখন আমার কাছে প্রস্তাব আসা বন্ধই হয়ে গেছে। কিন্তু এটি নিয়ে কোনো চাপ অনুভব করি না।

আমার কাছে সংখ্যার চেয়ে গুণগত মানটাই গুরুত্বপূর্ণ। নিজের পছন্দ মতো কাজের জন্য কিছু সময় বের করা প্রয়োজন। এটা নিয়ে খুশি থাকা উচিত। সংখ্যা বাড়ানোর জন্য সিনেমায় অভিনয় করতে চাই না। যদি কখনো প্রস্তাব আসে আমি সেরাটাই বেছে নিব।’