প্রভাস-পূজার ‘রাধে শ্যাম’র শুটিং সেপ্টেম্বরে


চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে শ্যাম’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন দক্ষিনী সুপারস্টার প্রভাস ও পূজা হেগড়ে। সিনেমাটির শুটিং এপ্রিলে শেষ হওয়ার কথা ছিলো। কিন্তু করোনা পরিস্থিতির কারণে এই সিনেমার শুটিং বন্ধ হয়ে গিয়েছে।

দীর্ঘদিন পর এবার ‘রাধে শ্যাম’-এর পরিচালক জানালেন চমকপ্রদ তথ্য। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, আগামী সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে সিনেমার বাকি অংশের শুটিং শুরু হবে। কাজে ফিরতে তিনি মুখিয়ে আছে। প্রায় দু’বছর ধরে চলছে এই সিনেমার শুটিং বলেও জানান এই নির্মাতা।

গেল ১০ জুলাই ‘রাধে শ্যাম’র প্রথম পোস্টার লুক প্রকাশ করেছিলেন প্রভাস। যেখানে এক জ্বলন্ত পরিবেশের মাঝে রোমান্টিক পোজে পাওয়া গিয়েছিলো সিনেমার দুই কেন্দ্রীয় চরিত্র প্রভাস ও পূজা হেগড়েকে। সেসময় পোস্টারটি প্রকাশ্যে আসতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন প্রভাস ভক্তরা।

শোনা যাচ্ছে, আগামী নভেম্বরের মধ্যেই এই সিনেমার কাজ শেষ করতে চান প্রভাস। কেননা দীপিকার সঙ্গে তার নতুন সিনেমার শুটিং শুরু হবে ২০২১ সালের জানুয়ারিতে। তাই স্বাস্থ্যবিধি মেনে সেপ্টেম্বরেই সেটে ফিরতে যাচ্ছেন প্রভাস ও পূজা হেগড়ে।

‘রাধে শ্যাম’ সিনেমার বাকি অংশের শুটিং হবে হায়দ্রাবাদের ফিল্ম সিটিতে। ইতোমধ্যে সেখানে বিশাল একটি সেটও তৈরী করা হয়েছে। এর আগে ইউরোপের বিভিন্ন লোকেশনে সিনেমার ৬০ শতাংশের শুটিং সম্পন্ন হয়েছে বলেও জানা গিয়েছে।

এই সিনেমাটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন এবং টি-সিরিজ। তামিলের পাশাপাশি হিন্দি ও তেলেগু ভাষাতে দেখা যাবে ‘রাধে শ্যাম’।