দেশে কিউএলইডি টিভি আনল স্যামসাং

বিগত ১৪ বছর ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এক নম্বর অবস্থান ধরে রাখা স্যামসাং তাদের ‘টি সিরিজের’ অধীনে বাংলাদেশে ২০২০ কিউএলইডি টিভি উন্মোচন করেছে। সম্পূর্ণ নতুন ‘টি সিরিজের’ টেলিভিশনগুলো বাংলাদেশে তিনটি ভিন্ন ক্যাটাগরিতে পাওয়া যাবে- কিউএলইডি টিভি, ইউএইচডি টিভি, স্মার্ট টিভি।

টিভি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন, কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর ও স্যামসাং বাংলাদেশ, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড, ট্রান্সকম ডিজিটাল, র‌্যাংগস এবং ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। নতুন এ টিভিগুলো ক্রেতাদের চাহিদানুযায়ী টিভি দেখার দুর্দান্ত অভিজ্ঞতা দেবে।

আকার, রেজ্যুলেশন ও অন্যান্য প্রধান ফিচার সমৃদ্ধ স্যামসাং ‘টি সিরিজের’ টিভিগুলোতে ১২ টি মডেল রয়েছে। এ টিভিগুলোতে উদ্ভাবনী ফিচার রয়েছে। এর মধ্যে রয়েছে মজাদার কনটেন্ট উপভোগের জন্য কনটেন্ট গাইড, ব্যক্তিগত কম্পিউটার মোডসহ আরো নানান উদ্ভাবনী সুবিধা। পার্সোনাল কম্পিউটার মোডে ব্যবহারকারীরা টিভিকেই পূর্ণাঙ্গ কম্পিউটারে রূপান্তরে করতে পারবেন। এছাড়াও, এ সিরিজের টিভিগুলোতে রয়েছে এইচডিএমআই, লাইভ কাস্ট, ব্লুটুথ, বিক্সবি ভয়েস অ্যাসিসটেন্ট, হোম ক্লাউড এবং দর্শকদের সুবিধার জন্য আরো অনেকগুলো স্মার্ট ফিচার। বেজেলবিহীন ডিজাইনের টিভিগুলো বাসার নান্দনিকতায়ও চমৎকার ভূমিকা রাখবে।

ফোরকে পিকচার কোয়ালিটির জন্য এই টিভিগুলোতে আছে এইচডি (১,৩৬৬x৭৬৮), এফএইচডি (১৯২০x১০৮০), ক্রিস্টাল ইউএইচডি (৩৮৪০x২১৬০) রেজ্যুলেশনে ক্রিস্টাল ক্লিয়ার ডিসপ্লে। এ সিরিজের টিভিগুলোর স্ক্রিনের আকার ৩২ ইঞ্চি থেকে ৭৫ ইঞ্চি পর্যন্ত, যেগুলোর মোশন রেট ৫০ থেকে ২৪০ পর্যন্ত। ২০ ওয়াট (২ চ্যানেল) ও ৪০ ওয়াটের (৪ চ্যানেল) সাউন্ড সিস্টেমে ‘টি সিরিজের’ টিভিগুলোতে চমৎকার সাউন্ড উপভোগের অভিজ্ঞতা দেবে।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘টি সিরিজের সর্বাধুনিক টেলিভিশনগুলো শুধু দর্শকদের কনটেন্ট উপভোগের অভিজ্ঞতাকেই সমুন্নত করবে না, বরং শক্তিশালী নানান ফিচারে এটি আমাদের গ্রাহকদের জীবনকে আরও সুন্দর করে তুলবে। আমরা বিশ্বাস করি, অত্যাধুনিক প্রযুক্তি ও গ্রাহক-কেন্দ্রিক উদ্ভাবনের মাধ্যমে টি সিরিজের টিভিগুলো দর্শকদের টিভি দেখার দারুণ অভিজ্ঞতা প্রদান করবে।’

স্যামসাং টি সিরিজের টেলিভিশনগুলো স্যামসাং বাংলাদেশের অফিশিয়াল আউটলেট ও অনুমোদিত ডিলার শপ থেকে দুই বছরের ওয়্যারেন্টি সুবিধায় পাওয়া যাবে। গ্রাহকদের জন্য সর্বোচ্চ গুণগত মান নিশ্চিত করে টেলিভিশন নিয়ে আসাই স্যামসাংয়ের লক্ষ্য। পাশাপাশি, বিনামূল্যে ডেলিভারি ও ইন্সটলেশন, ইন-হোম সার্ভিস, ২৪/৭ কল সেন্টার সুবিধা, ৪ বছর প্যানেল ওয়্যারেন্টি ও ৫ বছর সার্ভিস ওয়্যারেন্টিসহ সর্বোত্তম বিক্রয়োত্তর নিশ্চিত করতে প্রতিষ্ঠানটি সচেষ্ট।

ক্রেতারা স্যামসাং কল সেন্টার- ০৮০০০ ৩০০ ৩০০ (টোল ফ্রি) থেকে বিস্তারিত জানতে পারবে। স্যামসাংয়ের কল সেন্টারটি ৭ দিন ও ২৪ ঘন্টা খোলা থাকে।