ছাড়লেন মিডিয়া, ফিরলেন দেশে

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। দুবাই থেকে ৫ মাস পর এই মডেল দেশে ফিরেছেন। যদিও সেখান থেকে মাস দুয়েক আগেই শোবিজ ছাড়ার ঘোষণা দিয়েছিলেন সুজানা। ইসলাম ধর্মে অনুরক্ত হয়েই মিডিয়া ছেড়েছেন বলে জানান তিনি।

করোনার প্রকোপ শুরুর আগে দু্বাই গিয়েছিলেন তিনি। সেখানে তার পরিবার রয়েছে।
পাশাপাশি বুটিক্সের কাজের জন্যও মাঝেমধ্যে দুবাই যেতে হয় তাকে। করোনার কারণে সেখানে দীর্ঘ সময় ছিলেন। করোনার কারণে বেকার হয়ে পড়া দুবাই প্রবাসীদের পাশে দাঁড়িয়েছিলেন সুজানা। দেশেও অনেকের জন্য সহায়তা পাঠিয়েছেন।
এবার দেশে বেশিদিন থাকবেন না সুজানা। ৩ সেপ্টেম্বর মা’সহ উড়াল দেবেন দু্বাইয়ের উদ্দেশ্যে। তার আগে আগামীকাল নিজের বুটিক্সের নতুন শো রুমের উদ্বোধন করবেন রাজধানীর গুলশানে। এমনটাই জানিয়েছেন তিনি।
মিডিয়া ছাড়ার কারণ হিসেবে আরটিভি নিউজকে সুজানা জানিয়েছিলেন, আসলে মিডিয়ার পরিবেশ আগে সুন্দর ছিল, এখন অনেক পরিবর্তন হয়ে গেছে। আগে যোগ্যতা, মেধা নিয়ে মানুষ কাজ করতেন, আমাদের অনেক সিনিয়র অভিনয় শিল্পীরা আছেন, যাদের কাজগুলো আমাদের এখনো মুগ্ধ করে, তাদের অনুসরণ করার চেষ্টা করতাম। কিন্তু এখন তো ব্যক্তিগত সম্পর্ক ধরে মানুষ কাজ করেন। আমি ১৬ বছর মিডিয়াতে কাজ করেছি কিন্তু কখনো একটানা কাজ করিনি। মাঝেমধ্যে দুই, তিন, চার বছর করে বিরতি দিয়েছি। কারণ হলো যখন মানসম্মত কাজ পেয়েছি করেছি, অন্যথায় করিনি। আমার সব কাজ বাছাই করা ছিল।