ঘন ঘন স্বা’দ বদলাচ্ছে, হবু মা নুসরাতকে প’ছন্দের খা’বার এনে দিচ্ছেন কে?

মা হতে চলেছেন ওপার বাংলার অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। শোনা যাচ্ছে, আগামী ১০ সেপ্টেম্বর পৃথিবীতে আসতে চলেছে নায়িকার অনাগত সন্তান। আপাতত নিজের মনের মত করে সময় কাটাচ্ছেন তিনি। কেমন আছেন কী করছেন- প্রতি মুহূর্তেই নিজের মনের কথা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছেন নায়িকা।

সেই ধারাবাহিকতায় এবার নুসরাতের প্রেগন্যান্সি ক্রেভিং গল্প উঠে এল তার ইনস্টাগ্রাম স্টোরিতে। সম্প্রতি মুজ এবং জুসের ছবি পোস্ট করলেন নায়িকা। শুধু তাই নয়, সেই স্পেশাল মানুষকে ধন্যবাদও জানালেন, যিনি তাকে এসব পছন্দের খাবার এনে দিচ্ছেন। তবে সেই মানুষটার বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি নায়িকা।

একজন হবু মায়ের যেমন হয় যে ঘন ঘন মুখের স্বাদ বদলে যায়, নুসরাত জাহানেরও তেমন হচ্ছে। তার মুখের স্বাদ অনুযায়ী পছন্দের খাবার যোগাড় করে দিচ্ছেন সেই বিশেষ মানুষটা। যাকে তিনি ধন্যবাদ দিয়েছেন ইনস্টাগ্রামে পোস্টে।

এছাড়া পোস্টে একটি পোষ্যর ছবিও দিয়েছেন নায়িকা। পোষ্যটি তার বর্তমান প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্তের, এ কথা অনেকেই জানেন। বেশ কিছুদিন ধরে এই পোষ্যর ছবিই পোস্ট করছেন নুসরাত। বন্ধু হিসাবে আলাপও করিয়েছেন এই পোষ্যর সঙ্গে।

তাতেই নেটজিনদের নানা মত। পোষ্যর ছবি পোস্ট করে যশকে ট্যাগও করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। নেটিজেনরা ইতোমধ্যে বুঝে নিয়েছেন, আসলে কে নুসরাতকে তার মা হওয়ার মুহূর্তে দেখভাল করছেন! তবে যতই ইঙ্গিত দিন না কেন, নুসরাতের মুখ থেকেই আসল সত্যিটা শোনার অপেক্ষায় নেটিজেনরা।

ঢাকাটাইমস/০৩আগস্ট/এএইচ