ঘনিষ্ঠ দৃশ্যে টিভি সিরিয়ালের সেই ‘পাখি’ (ভিডিও)

গোলাপি ছোট পোশাকে শ্বেতশুভ্র বি’ছানায় বসে রয়েছেন কলকাতার অভিনেত্রী, ‘পাখি’খ্যাত মধুমিতা স’রকার। আর তাঁকে গিটার বা’জিয়ে গান শোনাচ্ছেন অভিনেতা অর্জুন চ’ক্রবর্তী। এমন দৃশ্যই প্রত্যক্ষ করলেন সিনেপ্রেমীরা।

সম্প্রতি মুক্তি পেয়েছে বাংলা ছবি ‘লাভ আজ কাল পরশু’র ‘শুনে নে’ গানটি। প্রযোজনা সংস্থা এসভিএফের ব্যানারে প্র’কাশ্যে আনা হয়েছে দেব অরিজিৎ ও নিকিতা গা’ন্ধীর গাওয়া এ গান। এরই মধ্যে গানটির ভিউ ১০ লাখ ছাড়িয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ছবির টিজারের মতো ‘শুনে নে’ গানটির দৃশ্যায়নেও সাহসী চরিত্রে ধরা পড়েছেন মধুমিতা স’রকার। ঘ’নিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে অর্জুন ও মধুমিতাকে। এমনকি এই গানে খানিকটা হিন্দি ছবির কায়দায় সুইমিংপুলের নিচে অর্জুন-মধুমিতার চু’ম্বনের দৃশ্যও রয়েছে।

জনপ্রিয় ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের ‘পাখি’ চরিত্রে অভিনয় করে দুই বাংলায় তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন মধুমিতা স’রকার। এর আগে তাঁকে এমন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখেননি দর্শক।

‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের অরণ্য ওরফে অভিনেতা যশ দাশগু’প্ত বড়পর্দায় এসেছেন বহুদিন আগে। যশের ঝুলিতে রয়েছে অসংখ্য ছবি। তবে অরণ্যর পাখি,

অর্থাৎ মধুমিতা স’রকারের বড়পর্দায় অভিষেক হতে চলেছে পরিচালক প্রতীম ডি গু’প্তর ‘লাভ আজ কাল পরশু’ ছবির মাধ্যমে। আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে মুক্তি পাবে এ ছবি