গোপনাঙ্গে হাত, যুবকের সঙ্গে নারীর কাণ্ড

মানিকগঞ্জের হরিরামপুরে একটি ব্যাংকের নিরাপত্তাকর্মীর বিরুদ্ধে এক নারী এনজিও কর্মীকে হয়রানীর অভিযোগ উঠেছে। ওই ঘটনা সালিশের মাধ্যমে মিমাংসা হলেও অভিযু’ক্ত নিরাপত্তা কর্মীকে সবার সামনে ওই নারী নিজের পায়ের স্যান্ডেল দিয়ে পিটিয়েছেন।

আরও পড়ুন: ইতালির রাস্তায় শাড়ি-ব্লেজার পরে বাঙালি যুবক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল
কালো রঙের শাড়ি, গায়ে ব্লেজার, চোখে কালো চশমা। কপালে লাল টিপ। এক হাতে ছাতা আর অন্য হাতে ধরা ব্যাগ। এমন সাজেই ইতালির মিলানে সড়কে হাঁটছেন এক যুবক। তিনি বাঙালি।

ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার বংশোদ্ভূত সেই যুবকের ছবিই এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ছবিগুলো ঘুরছে বিভিন্ন প্লাটফর্মে।

শুক্রবার ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। খবরে বলা হয়, একজন পুরুষকে রাস্তায় শাড়ি পরে ঘুরতে দেখে অনেকে হতবাক হয়েছেন।

কে এই যুবক তা নিয়েও চলছে আলোচনা। সেই যুবক নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এই ছবিগুলো পোস্ট করেছেন।

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অনুমান করুন তো, বিশ্বের ফ্যাশন রাজধানীর রাস্তায় কে হাঁটছে?’ বেশ কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ভাইরাল হওয়া ওই ব্যক্তি একজন বাঙালি।

তার নাম পুষ্পক সেন। তিনি ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের রাজধানী কলকাতার বাসিন্দা। পুষ্পক ইতালির ফ্লোরেন্সে ফ্যাশন মার্কেটিং এবং কমিউনিকেশনস নিয়ে পড়াশোনা করছেন।