খোঁজ মিলছে না রিয়ার, চলছে পুলিশি অভিযান

এখনো খুঁজে পাওয়া যাচ্ছে না সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। তাকে পেতে উঠেপড়ে লেগেছে পুলিশ।
শনিবার বিকালে এমনই দাবি করলেন বিহার পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে।
তিনি বলেন, ‘তদন্ত এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। এখন পর্যন্ত রিয়া চক্রবর্তীকে খুঁজে পাওয়া সম্ভব হয়নি। তবে আমরা চেষ্টা চালিয়েই যাচ্ছি।’

সুশান্ত মারা যাওয়ার ঘটনায় গত তিন দিনে তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে, ছাড়াবন্ধু মহেশ শেট্টি, দিদি নিতু সিংহ এবং পরিচালক ও চিকিৎসকসহ মোট ছয় জনের বক্তব্য রেকর্ড করেছে পুলিশ।

শনিবার বক্তব্য রেকর্ড করা হয় পরিচালক রুমি জাফরির। রিয়া এবং সুশান্তকে একসঙ্গে নিয়ে একটি ছবি পরিচালনা করার কথা ছিল রুমির।

পাশাপাশি, সিবিআই তদন্তের ব্যাপারে বিহার পুলিশের ডিজি জানান, ‘আমরা এর বিরোধিতা করছি। সত্য উদ্ঘাটনের ক্ষমতা বিহার পুলিশের রয়েছে। আমাদের তরফে চেষ্টা চালানো হচ্ছে।’ খবর: আনন্দবাজার।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা ঘটনায় এবার তার ‘প্রেমিকা’ রিয়া চক্রবর্তীকে সরাসরি দায়ী করেছেন সুশান্তের বাবা কেকে সিং। তিনি রিয়ার বিরুদ্ধে মামলা করেছেন বলে জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। শুধু রিয়াই নয়, তার ভাই শৌভিক চক্রবর্তীসহ পরিবারের আরও পাঁচজনের বিরুদ্ধেও এফআইআর করেছেন প্রয়াত অভিনেতার বাবা।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, রিয়ার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা ও মানসিক প্রতারণার অভিযোগ এনে এর পক্ষে ৯টি কারণ দেখিয়েছেন সুশান্তের বাবা কেকে সিং।