কিশোরগঞ্জে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

কিশোরগঞ্জের নিকলীতে পৃথক স্থানে পানিতে ডুবে এক পরিবারের দুই শিশুসহ তিন শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার জারইতলা ইউনিয়নের হাফসরদিয়া গ্রামে এবং দামপাড়া ইউনিয়নের কাঁঠালকান্দি গ্রামে পানিতে ডুবে তিন শিশু মারা যায়।

নিকলী থানার ওসি মো. সামছুল আলম সিদ্দিকী এ তথ্য জানিয়েছেন।

এর মধ্যে জারইতলা ইউনিয়নের হাফসরদিয়া গ্রামে পুকুরের পানিতে ডুবে চাচাতো ভাই-বোনের মৃত্যু হয়েছে। তাদের নাম সায়ন (৫) ও মুন আক্তার (৪)। তাদের মধ্যে সায়ন হাফসরদিয়া গ্রামের ভূঁইয়া বাড়ির জামান ভূঁইয়ার ছেলে এবং মুন আক্তার মিলাত ভূঁইয়ার ছেলে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে খেলতে গিয়ে বাড়ির পাশের পুকুরে সায়ন ও মুন পড়ে গিয়ে নিখোঁজ হয়। পরে ১টার দিকে তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে দামপাড়া ইউনিয়নের কাঁঠালকান্দি গ্রামে মারা যাওয়া শিশুটির নাম সুমাইয়া আক্তার (৫)। সে কাঁঠালকান্দি গ্রামের কাজল মিয়ার মেয়ে। বেলা ১টার বাড়ির পাশে বর্ষার পানিতে সুমাইয়া পড়ে যায়। পরে ৩টার দিকে শিশুটিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।