কার্তিক-সারার মনোমালিন্য

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান ও অভিনেত্রী সারা আলী খান। এই জুটিকে নিয়ে চর্চা অনেকদিন ধরেই। কিন্তু এখন তাদের মধ্যে চলছে মনোমালিন্য।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় কার্তিক ও সারা। কিন্তু সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং মাধ্যম ইনস্টাগ্রামে পরস্পরকে আনফলো করেছেন এই জুটি। এরপর থেকেই বলিপাড়ায় তাদের সম্পর্কের টানাপড়েনের গুঞ্জন চাউর হয়েছে।

কার্তিক আরিয়ান ও সারা আলী খানকে নিয়ে চর্চা শুরু হয় ২০১৮ সালে। ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে কার্তিকের সঙ্গে কফি ডেটে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন সারা। পরবর্তী সময়ে বলিউডে অভিষেক হয় এই অভিনেত্রীর। ‘লাভ আজ কাল টু’ সিনেমায় অভিনয় করতে গিয়ে কার্তিক-সারার ঘনিষ্ঠতা বাড়তে থাকে। তাদের প্রেমের গুঞ্জনও শোনা যায়।

কিন্তু কার্তিক-সারা হঠাৎ করে পরস্পরকে কেন আনফলো করলেন তা এখনও পরিষ্কার নয়। যদিও ‘লাভ আজ কাল টু’ সিনেমার প্রচারের সময়ই তাদের ব্রেকআপের গুঞ্জন শোনা গিয়েছিল। ব্যক্তিগত সম্পর্কের চেয়ে নাকি অভিনয় ক্যারিয়ারের প্রতি মনোযোগী হতে চান তারা।

সারা আলী খান অভিনীত পরবর্তী সিনেমা ‘কুলি নাম্বার ওয়ান’। ডেভিড ধাওয়ান পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন বরুণ ধাওয়ান। অন্যদিকে, আল্লু অর্জুন অভিনীত ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’ সিনেমার হিন্দি রিমেকে কার্তিককে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।