করোনায় আক্রান্ত সানজিদার খোঁজ নিলেন প্রধানমন্ত্রীর

ফোন করে দলের কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ করোনাভাইরাস আক্রান্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য সানজিদা খানমের শারীরিক খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বুধবার সানজিদা খানম করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট পান। খবর শোনার পরই তাকে ফোন করে খোঁজ নেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। করোনা থেকে সুস্থ হতে কিছু নিয়ম কানুনও বলে দিয়েছেন তিনি। বিষয়টি নিজেই জানিয়েছেন সানজিদা খানম।
নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়ে ফেসবুকে জানান সানজিদা খানম বলেন, ‘৮ মার্চ থেকে করোনা মহামারির সঙ্গে যুদ্ধ শুরু হয়েছিল আমাদের। আজ (বুধবার) থেকে করোনার সঙ্গে সরাসরি যুদ্ধে নতুন মাত্রা যুক্ত হলো। যখন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্তের যোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করে আমার ও আমার পরিবারের খোঁজ-খবর নিলেন, তখন সাহস ও শক্তি অনেকখানিই বেড়ে গেল। মমতাময়ী নেত্রী, সারাটা জীবন আপনার এমন স্নেহতলে থাকতে চাই।’

সানজিদা খানমের পিএস হাবিবুর রহমান রোমেল জানিয়েছেন, আইসিডিডিআরবিতে দুইদিন আগে নমুনা দেয়ার পর বুধবার পজিটিভ রেজাল্ট পাই। ম্যাডাম এখন বাসাতেই আছেন। ম্যাডামের করোনা আক্রান্ত হওয়ার খবর জেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন দিয়ে শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। প্রয়োজনে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তির জন্যও বলেছেন তিনি। এছাড়া আদা ও গরম পানি খাওয়ার জন্য পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী।