করোনার মধ্যে ঘুরতে গিয়ে বিতর্কে জড়ালেন মেসি

লা লিগায় রিয়াল মাদ্রিদের কাছে হেরে ট্রফি হাতছাড়া করতে হয়েছে বার্সেলোনার। এরপর নিজের দলের সামর্থ্য নিয়ে কথা বলায় আলোচনায় আসেন বার্সেলোনা সুপারস্টার লিওনেল মেসি। দলের পারফরম্যান্স নিয়ে চারপাশ থেকে শুনতে হয়েছে দুয়োধ্বনি। ক্লাব ছাড়ার গুঞ্জনটাও জোরালো হয়েছে। লিওনেল মেসি নিঃসন্দেহে বেশ খারাপ সময়ই পার করেছেন।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের এমন পরিস্থিতির মধ্যেও সেসব ভুলতেই কিনা স্ত্রী-বন্ধুদের নিয়ে বেরিয়ে পড়েছেন মেসি। স্পেনেরই সৈকতঘেঁষা একটা হোটেলে কাটিয়েছেন পুরো দিন। আড্ডা-গল্পের স্থিরচিত্র প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে। সেখানেই দেখা যায়, একত্রিত হলেও মাস্ক পরেই ছিলেন সবাই। তবুও এমন পরিস্থিতির মধ্যে বাইরে ঘুরতে যাওয়ায় নানা ধরনের বিতর্কের জন্ম দিয়েছেন।

স্পেনে করোনা পরিস্থিতি ভয়ংকর হওয়ায়, তিনমাসেরও বেশি সময় লকডাউনে কাটাতে হয় মেসিদেরকে। এরপর নানা সীমাবদ্ধতা আর নিয়মের বেড়াজালে শুরু হয় লা লিগা। লকডাউন আর খেলার ব্যস্ততা শেষে মেসির হাতে এখন অখন্ড অবসর। আগস্টে আবারো মাঠে নামতে হবে চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ে। কোয়ার্টার ফাইনালে ওঠার মিশনে খেলতে হবে ইতালিয়ান জায়ান্ট নাপোলির বিরুদ্ধে। তার আগে কিছুটা সময় আড্ডায়-গল্পে কাটিয়ে এলেন মেসি, তার স্ত্রী রোকুজ্জো ও তার একঝাঁক বন্ধুবান্ধব।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে, সুন্দর সময় উপহার দেয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন মেসি।