ঈদে বৈশাখী টেলিভিশনে ১৪ সিনেমা

বৈশাখী টেলিভিশনে ঈদ উল আজহার ৭ দিনের আয়োজনে প্রচার হবে ১৪টি বাংলা সিনেমা। প্রতিদিন দুপুর ২টা ২০ মিনিটে এবং রাত ১২টায় প্রচার হবে এসব সিনেমা।

ঈদের দিন দুপুরে রয়েছে ‘বস নাম্বার ওয়ান’। বদিউল আলম খোকন পরিচালিত এ সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান, সাহারা, নিপুন, মিশা সওদাগর প্রমুখ। রাত ১২টায় রয়েছে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মাস্তানের উপর মাস্তান’। অভিনয়ে মান্না ও পূর্ণিমা।

ঈদের দ্বিতীয় দিন দুপুরে রয়েছে এ কে সোহেল পরিচালিত ‘খায়রুন সুন্দরী’। অভিনয়ে ফেরদৌস ও মৌসুমী। রাতের সিনেমা ‘প্রেম সংঘাত’। মনোয়ার খোকনের পরিচালনায় এতে অভিনয় করেছেন শাকিব খান, শাবনূর।
ঈদের ৩য় দিন দুপুরে থাকছে এফ আই মানিকের পরিচালনায় ‘আমার স্বপ্ন আমার সংসার’। অভিনয়ে আমিন খান ও পূর্ণিমা। রাতে প্রচার হবে মালেক আফসারী পরিচালিত ‘মরণ কামড়’। অভিনয়ে মান্না ও মুনমুন।

ঈদের ৪র্থ দিন দুপুরে দেখানো হবে ‘পুড়ে যায় মন’। সায়মন সাদিক ও পরীমনি অভিনীত ছবিটি পরিচালনা করেছেন অপূর্ব রানা। রাতে প্রচার হবে জাকির হোসেন রাজু পরিচালিত ‘স্বামীর সংসার’। অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস।

ঈদের ৫ম দিন দুপুরে রয়েছে ‘রঙিন রসের বাঈদানী’। শাকিব খান ও শাবনূর অভিনীত এ ছবিটি পরিচালনা করেছেন আজাদী হাসনাত ফিরোজ। রাতে প্রচার হবে শাহীন সুমন পরিচালিত ‘জমিদার’। অভিনয় করেছেন রিয়াজ, পূর্ণিমা ও রুবেল।

ঈদের ৬ষ্ঠ দিন দুপুরে প্রচার হবে ছটকু আহমেদ পরিচালিত ‘সত্যের মৃত্যু নেই’। অভিনয়ে আলমগীর, শাবানা, সালমান শাহ, শাহনাজ প্রমুখ। রাতের সিনেমা ‘রিক্সাওয়ালার ছেলে’। ডিপজল ও রেসি অভিনীত ছবিটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর।

ঈদের ৭ম দিন দুপুরে প্রচার হবে ‘মনের মাঝে তুমি’। মতিউর রহমান পানু পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন রিয়াজ ও পূর্ণিমা। রাতে প্রচার হবে রাজু চৌধুরীর পরিচালনায় ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’। অভিনয়ে ববি ও বাপ্পী চৌধুরী।