অসাধারণ কন্ঠে গান গেয়ে মঞ্চ কাঁপালেন শ্রাবন্তী! তুমুল ভাইরাল ভিডিও।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় প্রথম থেকেই বিতর্কের সাথে জড়িয়ে থাকেন। কিছুদিন ধরে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের সাথে মতবিরোধ। রোশন এই প্রসঙ্গে জানান যে তিনি আর শ্রাবন্তী বহুদিন ধরেই আলাদা থাকছেন। শ্রাবন্তী জানান তার আর রোশনের বৈবাহিক জীবনের হানিমুন পিরিয়ডের সমাপ্তি ঘটেছে।

তবে শ্রাবন্তী নিজের কাজ ছাড়েননি, তাকে বর্তমানে স্টার জলসা সুপারস্টার পরিবার এ অ্যাংকারিং করতে দেখা যায়। তিনি ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমার শুটিংও করেছেন। তার ব্যক্তিগত জীবন বিতর্কে পরিপূর্ণ হলেও তার প্রোফেশনাল লাইফ বেশ প্রশংসনীয়।

সোশ্যাল মিডিয়াতে একে অপরকে তারা আনফলো করে দিয়েছেন এবং শ্রাবন্তী ও রোশনের একাউন্টে তাদের একত্রে যে সমস্ত ছবি ছিল সব ডিলিট করে দিয়েছেন তারা।

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোষ্টের মাধ্যমে শ্রাবন্তী ও রোশনের ঠান্ডা লড়াই দেখা যায়। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিং নিজেদের প্রফেশনাল লাইফে ব্যস্ত। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় অ্যাক্টিং এর পাশাপাশি জড়িয়েছেন পলিটিক্স এর সাথেও সোনার বাংলা গড়ার লক্ষ্যে তিনি যোদ্ধা হিসেবে হাড্ডাহাড্ডি লড়াইয়ে নেমেছিলেন পশ্চিম বেহালার প্রার্থী হিসেবে।

তিনি এই যুদ্ধে রণংদেহী মূর্তি ধারন করলেও জিততে পারেননি শাসক শ্রেণীর বিরুদ্ধে। তৃণমূলের বিরুদ্ধে শ্রাবন্তী জানান পশ্চিম বেহালার বিভিন্ন ক্লাব গুলিতে শাসক দল নিজেদের সুবিধার জন্য দুষ্কৃতী পুষছেন। অবশ্য তিনি শুধুমাত্র মৌখিক অভিযোগ করেই ক্ষান্ত হননি গত 2রা এপ্রিল তিনি কমিশনের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় একজন অভিনেত্রী হওয়ার দরুন তার বিভিন্ন ধরনের ভিডিও বহুবার ভাইরাল হয়েছে। বর্তমানে তার আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে, এখানে দেখা যাচ্ছে একটি অনুষ্ঠানের মঞ্চে আনন্দের সাথে নাচতে নাচতে গান করছেন শ্রাবন্তী। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় চাউর হয়েছে। আপনারা যদি এখনও ভিডিও টি না দেখে থাকেন তাহলে দেখে নিতে পারেন। ভিডিওটিতে শ্রাবন্তীর গাওয়া গানের বেশ প্রশংসা করেছেন ভিউয়াররা।।