অন্যরকম অভিজ্ঞতায় বাণী

বলিউডের চলতি প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী বাণী কাপুর। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত তার অভিনীত ছবিগুলো বেশ ভালো ব্যবসা সফলতা পেয়েছে। পাশাপাশি অভিনয় ও গ্ল্যামারের ঝলকানিতে অল্প সময়েই অনেক দূর এগিয়ে গেছেন তিনি।

লকডাউনের পর প্রথমবারের মতো ক’দিন আগেই একটি ছবির শুটিং শেষ করেছেন বাণী। ছবির নাম ‘বেলবটম’। এই ছবিতে অক্ষয় কুমারের বি’পরীতে দেখা যাবে এ নায়িকাকে। ছবির শুটিং হয়েছে লন্ডনে। বেশ ভালোভাবেই এ ছবির শুটিং শেষ করেছেন তিনি।

বাণী বলেন, এটি একটি স্পাই থ্রিলার ছবি। গল্প অত্যান্ত চমৎকার। আমার চরিত্রটিও মজার। এটি পরিচালনা করেছেন রণজিৎ এম তিওয়ারি। ক’রোনার পর শুটিং করতে গিয়ে অন্যরকম এক অভিজ্ঞতা হয়েছে। বেশ ভয়ে ভয়ে শুটিং করেছি। তবে টিম সর্বোচ্চ সতর্কতা নিয়ে শুটিং করেছে আমাদের।

সব মিলিয়ে আমার বিশ্বাস খুব ভালো একটি ছবি পাচ্ছেন দর্শক। এদিকে এর বাইরে বাণী বর্তমানে ব্যস্ত সময় পার করছেন আরো একটি নতুন ছবির কাজ নিয়ে। ছবির নাম ‘চন্দ্রিগড় কে আশিক’।

এ ছবির কাজ শেষ করেই যশরাজ ফিল্মসের একটি বিগ বাজেটের ছবির কাজ করবেন বাণী। নিজের ক্যারিয়ার নিয়ে এ নায়িকা বলেন, অল্প সময়ে আমি যে ভালোবাসা দর্শকদের পেয়েছি এটা সবার ভাগ্যে জুটে না। আমি সেদিক থেকে সৌভাগ্যবান। সামনেও যেন দর্শকদের নিরাশ হতে হয় সেভাবেই পথ চলবো।