অতিথি হয়েও ১৪ দিন শুটিংয়ে অক্ষয় পারিশ্রমিক নিচ্ছেন ২৭ কোটি

বর্তমানে বলিউডের অন্যতম সফল অভিনেতা অক্ষয় কুমার। শুধু তাই নয়, সবচেয়ে বেশি আয় করা অভিনেতাও তিনি। এবার মাত্র ১৪ দিনের জন্য এক বড়সড় অংকের চেক নিচ্ছেন অক্ষয় কুমার। আনন্দ এল রাই পরিচালিত ‘আতরঙ্গি রে’ ছবিতে দেখা যাবে অক্ষয় কুমারকে। একটা ছোট চরিত্রে। সে জন্য সব মিলিয়ে মাত্র ১৪ দিন শুটিং করতে হবে তাকে।
‘জিরো’ ছবির ব্যর্থতা কাটিয়ে আনন্দ এল রাই মজাদার ছবি আনতে চলেছেন। ঢাকঢোল পিটিয়ে তিনি তার আগামী ছবি ‘আতরঙ্গি রে’র কথা ঘোষণা দেন। তার পরিচালিত এই ছবিতে দক্ষিণের নায়ক ধানুশ আর সারা আলী খানের জুটি দেখা যাবে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘আতরঙ্গি রে’ ছবিতে ক্যামিও হিসেবে দেখা যাবে অক্ষয় কুমারকে। আর সে জন্য ১৪ দিন শুটিংয়ে ২৭ কোটি রুপি (বাংলাদেশি ১০০ টাকা সমান ভারতের ৮৮ টাকা) পারিশ্রমিক নিচ্ছেন এই বলিউড সুপারস্টার।

আনন্দ তার এই ছবিতে অতিথি শিল্পী হিসেবে একজন বড় সুপারস্টারকে চেয়েছিলেন। তাই এই চরিত্রের জন্য আনন্দ প্রথমে হৃতিক রোশনকে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু কোনো কারণবশত হৃতিক ছবিটি করতে পারেননি। এরপর অক্ষয়কে প্রস্তাব দিলে তিনি রাজি হয়ে যান। কারণ, অক্ষয় আনন্দকে খুবই সম্মান করেন। তাই তিনি এই পরিচালককে ‘না’ বলতে পারেননি। আর টাকার অঙ্কটাও যে নেহাত ফিরিয়ে দেওয়ার মতো নয়!

খবর অনুযায়ী, আগামী মাসে ‘বেল বটম’ ছবির শুটিংয়ের জন্য লন্ডনে যাবেন অক্ষয়। এরপর তিনি একসঙ্গে ‘আতরঙ্গি রে’ ও ‘পৃথ্বীরাজ’ ছবি দুটির শুটিং করবেন।